Serve Human Foundetion

সীমিত সংখ্যক আসনে অনলাইনে এবং অফলাইনে জাপানী ভাষা শিক্ষা র্কাযক্রমে ভর্তি চলছে। গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এর সহযোগিতায় সার্ভ হিউম্যান ফাউন্ডেশনের পরিচালনায় জাপানি ভাষার এন-৪ লেবেল উত্তীর্ণরা SSW ভিসায় জাপানে নার্সিং এবং কৃষি পেশায় কর্মসংস্থান পাবেন। SSW ভিসায় জাপান যেতে চাইলে অবশ্যই এন-৪ লেবেল উত্তীর্ণ হতে হবে। যাদের এন-৪ উত্তীর্ণ সার্টিফিকেট রয়েছে শর্তসাপেক্ষে তাদের জাপানি প্রতিষ্ঠানের সাথে ইন্টারভিউ, ডকুমেন্টস প্রসেসিং এবং আনুষাঙ্গিক ব্যবস্থা সার্ভ হিউম্যান ফাউন্ডেশন থেকে করা হবে। . যাদের এন-৪ লেভেল এখনো সম্পন্ন হয়নি তাদেরকে আমাদের তিন মাসব্যাপী ভাষা শিক্ষা কার্যক্রমে যুক্ত হয়ে নিজেকে দক্ষ এবং যোগ্য করে গড়ে তোলার জন্য বিনীতভাবে অনুরোধ করা হচ্ছে। . সার্ভ হিউম্যান ফাউন্ডেশন একটি অরাজনৈতিক, অলাভজনক এবং স্বেচ্ছাসেবী সংস্থা। সীমিত সংখ্যক আসনে আগ্রহী ও কর্মঠ তরুণ-তরুণীদের জাপানে কর্মসংস্থানের জন্য সফলভাবে উর্ত্তীণ প্রশিক্ষণার্থীদের ভিসা প্রসেসিং, জাপানে জাপানী সংস্থায় যোগাযোগ ও জাপান গমনের জন্য এবং জাপানে কর্মের ব্যবস্থা করার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এই প্রশিক্ষণ পর্বটি পরিচালনা করতে আমরা বদ্ধপরিকর।
এই কোর্সের বিশেষত্বঃ (১) এন-৫ এবং এন-৪ উভয় প্রশিক্ষণ কার্যক্রম অনলাইন এবং অফলাইনে পরিচালিত হবে। (২) প্রতি সপ্তাহে ০৩ দিন দক্ষ ও অভিজ্ঞ প্রশিক্ষকের মাধ্যমে জাপানী ভাষার ক্লাস পরিচালনা। (৩) জাপানী ভাষা পরীক্ষায় উত্তীর্ণ হলে পাসপোর্ট, ভিসা প্রসেসিং সহ অন্যান্য ব্যবস্থা। (৪) সফলভাবে প্রশিক্ষণ সমাপ্ত করে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের জন্য থাকবে আকর্ষনীয় পুরস্কার। (৫) বাংলাদেশী প্রতিষ্ঠানে ইন্টার্ণী করার সুযোগ থাকবে।

আবেদনের যোগ্যতাঃ (১) বাংলাদেশের নাগরিক হতে হবে (২) বয়সঃ ১৮ থেকে ৩৫ (নারী ও পুরুষ) (৩) শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক পাশ (৪) প্রাথমিকভাবে আবেদনকারীদের মধ্য থেকে অনলাইনে মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রশিক্ষণ র্কাযক্রম এর জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করা হবে (৫) আবেদনের শেষ তারিখঃ ১৫ ডিসেম্বর ২০২৩ .

যোগাযোগঃ ভূঁইয়া ম্যানসন, ৩য় তলা ৭৪ কাকরাইল, ঢাকা-১০০০. +৮৮০১৭৫২-৬৩৭৯৭৯, +৮৮০১৭৫৬-৬৮৬১৬০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *